বুধবার, ২২ মে, ২০১৩

সুবিশাল এই বিজ্ঞানের ভূবনে স্বাগতম...


আমি সুমন সাহা , আমি এখানে আলোচনার চেষ্টা করব বিজ্ঞানের বিভিন্ন বিষয়গুলো নিয়ে । তাই এখানে সংযুক্ত করেছি বিজ্ঞানের নানা বিভাগগুলো , এখানে যুক্ত করেছি জ্যোতিবিজ্ঞান , পদার্থবিজ্ঞান , রসায়ন , গণিত , চিকিৎসা শাস্ত্র । আরো যুক্ত করেছি নতুন নতুন বিজ্ঞানের খবর জানাতে নিউজ অপশন , যাতে আপনাদের বিজ্ঞানভিত্তিক প্রশ্ন এর উত্তর জানাতে পারি তার জন্য যুক্ত করেছি প্রশ্ন উত্তর অপশন । সাম্প্রতিক বিষয় গুলো নিয়ে থাকছে সাম্প্রতিক ঘটনাবলী । আমি এখানে যেসব পোষ্ট করব তার অনেক কিছুই হয়ত পৃথিবীর বিভিন্ন ওয়েব সাইট থেকে আনা অংশ ,সেখানে দেওয়া থাকবে সে সব সাইট এর লিংক । আমি শুধু বিজ্ঞান এর বিভিন্ন বিষয় গুলো একত্রিত করার চেষ্টা করব । আশা করি আপনারা আমার সাথে থাকবেন আর আমার সাথে ঘুরে আসবেন বিজ্ঞানের সেই বিশাল জ্ঞানের ভুবন থেকে ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন